‘আপনি বিজেপি বা আরএসএসের লোক’- চিকিৎসককে ভর্ৎসনা অখিলেশের

0
Akhilesh Yadav Tagged Government doctor as BJP sparks controversy

Last Updated on

আপনি এগোবেন না, বিজেপি আরএসএসের লোক হতে পারেন আপনি, যে কিনা সরকারের দালালি করে। দুর্ঘটনায় আহত ব্যক্তিদের দেখতে গিয়ে ঠিক এমনভাবেই একজন চিকিৎসককে অপমান করলেন উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সপা নেতা অখিলেশ সিং যাদব। সম্প্রতি সে রাজ্যের কনৌজে ভয়াবহ পথ দুর্ঘটনা ঘটে একটি, যাতে প্রায় ২০ জন ব্যক্তির মৃত্যুও হয়। বাকিদের মধ্যে কয়েকজন গুরুতর আহত হন। তাদেরই চিকিৎসা চলছিল স্থানীয় একটি হাসপাতালে ।

আরো পড়ুন :জঙ্গী বুরহানের মৃত্যুতে শোক প্রকাশ করা সেই মেহেক মির্জার হাতেই কি ‘ফ্রি কাশ্মীর’ পোস্টার,সাফাই ভিডিও মেহেকের

সেখানে গিয়েই এমনটা ঘটিয়েছেন বলে অভিযোগ এই তরুণ সমাজবাদী পার্টির নেতা। দুর্ঘটনায় যোগী সরকার পরিবার পিছু দুলক্ষ টাকার চেক হাতে তুলে দেবে বলে ঘোষণা করেছে। অন্যদিকে সপা তাদের ২০ লক্ষ করে টাকা পার্টির তরফ থেকে দেওয়া হবে বলে পাল্টা ঘোষণা করেছে। আর ঠিক সেইসময়তেই হাসপাতাল পরিদর্শনে যান অখিলেশ। সেখানে একজন আহত ব্যক্তির সঙ্গে কথা বলতে গিয়ে তিনি জানতে চান সরকার ঠিকমত ঘোষিত টাকার চেক দিচ্ছে কিনা ।

আরো পড়ুন :নিরমার নতুন বিজ্ঞাপনে হিন্দু মারাঠা সম্রাটদের অপমান,বয়কট নিরমা ট্রেন্ডিং সোশ্যাল মিডিয়ায়

উত্তরে সেই ব্যক্তি বলেন কেউ কেউ পেলেও তিনি এখনও পাননি। আর তখনই একজন চিকিৎসক চেক প্রদান শুরু হয়েছে একথা বলতে গেলে অখিলেশ তাকে থামিয়ে কথার মাঝে না আসার কথা বলেন। এছাড়া তিনি তাকে বিজেপির লোক বলেও দাগিয়ে দেন বলে অভিযোগ। তিনি আরো বলেন আপনি সরকারি কর্মচারী তাই সবসময় সরকারের পক্ষ নিয়েই কথা বলেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here