ভিন রাজ্যের পুণ্যার্থীকে মারধরের অভিযোগ উঠল সিভিক পুলিশের বিরুদ্ধে

0

Last Updated on

শ্রাবণ মাস ভগবান শিবের জন্ম মাস | ভিন রাজ্য বহু মানুষ থেকে পুজো দিতে আসেন এরাজ্যে | পুজো দিতে আসা সেই ভিনরাজ্যের শিব ভক্তদের মারধরের অভিযোগ উঠল বীরভূমের তারাপীঠ মন্দির সংলগ্ন এলাকায় । অভিযোগের তীর কর্তব্যরত সিভিক ভলেন্টিয়ারদের দিকেই । যদিও তাদের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার অভিযুক্ত ভলেন্টিয়ারের, তার পাল্টা দাবি তাকে মারধর করা হয়েছে পুণ্যার্থীদের তরফ থেকে ।

মঙ্গলবার ঘটনাটি ঘটেছে তারাপীঠ মন্দির থেকে কিছুটা দূরেই দ্বারকা নদীর ব্রিজ সংলগ্ন এলাকায় । এদিন বিকেলে বিহারের পূর্ণিয়া জেলা থেকে একটি চার চাকা গাড়িতে করে তারাপীঠে আছেন একদল পূর্ণার্থী । তারা মাতারার মন্দিরে যাওয়ার জন্য একটি জায়গায় গাড়ি দাঁড় করান ।

অভিযোগ সেই সময় সেখানে কর্তব্যরত দুই সিভিক ভলেন্টিয়ার ট্রাফিক নিয়ম ভাঙার অভিযোগে ওই পূর্ণার্থীর লাঠি দিয়ে মারধর করতে শুরু করে । ঘটনায় হতচকিত হয়ে পরেন তারা । পরে ওই পূর্ণার্থী ঘটনাস্থলে রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে প্রতিবাদ জানাতে থাকেনা ।

এর প্রতিবাদে রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে প্রতিবাদ করেন ভিনরাজ্য থেকে আসা এই পূর্ণার্থীর দল । ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে সেখানে গিয়ে উপস্থিত হয় তারাপীঠ থানার পুলিশ । তাদের হস্তক্ষেপে অবরোধ ওঠে এবং স্বাভাবিক হয় যান চলাচল ।

অভিযুক্ত ওই সিভিক ভলেন্টিয়ার অবশ্য মারধরের ঘটনা সম্পূর্ণ অস্বীকার করেন । উল্টে সিসিটিভি ফুটেজ খতিয়ে প্রকৃত দোষীকে খুঁজে বের করতে পরামর্শ দেয় ওই সিভিক পুলিশ |

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here