করোনা আবহে মাস্ক না পরে ও প্রকাশ্যে থুতু ফেলার অভিযোগে গ্রেফতার সপা সাংসদ আজম খানের আত্মীয়

0
police arrested of MP Azam Khan's relatives

Last Updated on

সামজবাদী পার্টির সাংসদ আজম খানের আত্মীয় রিজওয়ান মোহাম্মদ খানের বিরুদ্ধে সরকারী কাজকর্মে বাধা দেওয়ার অভিযোগে মামলা করেছে পুলিশ। পুলিশ রিজওয়ান মোহাম্মদ খান ও তার ছেলে আবদুল রহমানকে প্রথমে গ্রেফতার করলেও পরে তাদের জামিন দেওয়া হয়। সোমবার, রামপুর থানার পুলিশ মাস্ক ছাড়া বাইরে বেরোনো লোকজনকে চেকিং করছিলো। এদিকে, শাহাবাদ গেট মোড়ে চেক চলাকালীন পুলিশ স্টার চৌরাস্তার মোড় থেকে একটি গাড়ি আসতে দেখে ।

আরো পড়ুন :অয্যোধ্যায় রামমন্দিরের নির্মাণকার্য শুরু, ২৮ বছর পর মহন্ত নিত্য গোপাল দাস করলেন রামলালার দর্শন

পুলিশ গাড়ি থামানোর চেষ্টা করলে তা আরও জোরে চলতে থাকে। পুলিশ তাড়া করে গাড়ি থামিয়ে দেয়। গাড়িতে বসে ছিলেন ডায়মন্ড রোডের বাসিন্দা আজম খানের আত্মীয় এবং হোটেলিয়র রিজওয়ান খান। তার ছেলে আবদুল রহমান গাড়ি চালাচ্ছিলেন। গাড়িটি পুলিশ যখন থামিয়েছিল, তারা দু’জনেই কোনও মাস্ক পরেননি । পুলিশকে দেখার পরেও আবদুল রহমান শাহাবাদের গেট মোড়ে একটি স্থানে জনসমক্ষে থুতু ফেলেন ।

আরো পড়ুন :ডার্বিতে শিখ গুরুদ্বারায় ভাঙচুর পাকিস্তান বংশোদ্ভূতের,নিন্দার মাঝেও এক হওয়ার বার্তা খালিস্তানের সমর্খকদের

মাস্ক না পরা এবং জনসমক্ষে থুতু ফেলার অপরাধে উভয়কে জরিমানা দিতে বলা হয় , কিন্তু তাঁরা জরিমানা দিতে অস্বীকার করেন । তারা পুলিশকে পাল্টা চ্যালেঞ্জ করেন, মাস্ক না পরলে জরিমানা দিতে হবে এমন কোন আইনে বলা আছে, বলে তর্ক করতে থাকেন আইন। পুলিশ গাড়িটির কাগজ চাইলে গাড়ির কাগজও দেখাননি তাঁরা। পরে পুলিশ তাদের দু’জনকে হেফাজতে নিয়ে ১৮৮, ২৬৯, ১৭৩, ৩৫৩ প্যান্ডেমিক আইনে মামলা দায়ের করে গাড়িটি আটক করে। পরে পিতা-পুত্র থানা থেকে জামিন পান ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here