স্বামীর পরকীয়া সঙ্গিনীকে শাস্তি দিলেন স্ত্রী। ল্যাম্প পোষ্টে বেঁধে বেধড়ক মার রায়গঞ্জে।

0
illegal-afairs-at-raiganj

Last Updated on

স্বামী সম্প্রতি অন্য মহিলার সাথে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন। সংসারে মন দিচ্ছেন না। এই অভিযোগে পুজোর বাজার করতে বেরোনো সেই মহিলাকে প্রকাশ্যে ল্যাম্পপোষ্টে বেঁধে বেধড়ক মারলেন স্ত্রী। ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের শক্তিনগর এলাকায়। স্ত্রী মণিকা সরকারের অভিযোগ অঞ্জলী পোদ্দার নামের এক মহিলা তার স্বামী নারায়ণ সরকারের সঙ্গে পরকীয়ায় জড়ান বছরখানেক আগে।

https://www.youtube.com/watch?v=0vF67Ali3pE&feature=youtu.be

আরও পড়ুন – মানুষ থেকে দেবতা!

তারপর থেকেই তিনি লক্ষ্য করছেন তার পঞ্চাশোর্ধ স্বামীর নাকি সংসারে মন বসছে না। সংসারের প্রতি অবহেলা থেকেই তার সন্দেহ ক্রমশ দৃঢ় হয় যে নারায়ণ বাবু নিশ্চয় অন্য কোনো মহিলার প্রেমে পড়েছেন। কিছুদিন বাদে তার আশঙ্কায় সত্যি হয়। তারপর থেকে এতদিন অবধি তিনি তক্কে তক্কে ছিলেন অঞ্জলিকে সাজা দেওয়ার সুযোগের অপেক্ষায়।

আরও পড়ুন – উপপীঠ থেকে সিদ্ধপীঠ তারাপীঠ, দেবী তারা থেকে দেবী কৌশিকী এবং কৌশিকী অমাবস্যা

সোমবার রায়গঞ্জেরই বাসিন্দা অঞ্জলি পুজোর বাজার করতে বের হন। জুতোর দোকানে কেনাকাটা করার সময়ই আচমকা মণিকাদেবী তার উপর চড়াও হন। তাকে হিড়হিড় করে টেনে নিয়ে যান রাস্তার মোড়ে। দিয়ে ল্যাম্পপোষ্টে বেঁধে বেধড়ক মারেন। খবর পেয়েই রায়গঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে এসে অঞ্জলিদেবীকে উদ্ধার করে নিয়ে যায় এবং তারা মণিকাদেবীকে আশ্বস্ত করে সুবিচারের জন্য। পরকীয়া এবং তারপর এই মারধরের ঘটনায় যারপরনাই গুঞ্জন শুরু হয়েছে গোটা রায়গঞ্জ শহরে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here