মহারাষ্ট্র সরকারের ভিতরের কোন্দল প্রকাশ্যে, বাংলো আর মন্ত্রীপদ নিয়ে মহা বিকাশ আঘাডীর মতনৈক্যে জেরবার উদ্ধব

0
Uddhav Thackeray is in trouble for internal conflicts of Ministers

Last Updated on

শিবসেনার ৫৫ জন বিধায়কের মধ্যে প্রায় ৩৫ জন সরকারের কাজ নিয়ে সন্তুষ্ট নয়, এমনটাই অভিযোগ করেছিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং বর্তমানে বিজেপি সাংসদ নারায়ণ রানে। এবারে কংগ্রেস এবং শিবসেনার মধ্যে বাংলো এবং মন্ত্রীপদ নিয়ে মতানৈক্যকে প্রকাশ্যে আনলেন প্রাক্তন কংগ্রেস সাংসদ যশবন্তরাও গডাখ। রবিবার ট্যুইট করে তিনি জানান মহারাষ্ট্র সরকারের ভিতরে মন্ত্রীপদ এবং বাংলো নিয়ে কংগ্রেস এবং এনসিপির বিধায়কদের মধ্যে বিবাদের কথা ।

আরো পড়ুন :বাম সমর্থকদের জেএন ইউ বিশ্ববিদ্যালয় অচল করার অধিকার কে দিল,প্রশ্ন অনেকের

তিনি তাদের সতর্ক করে বলেন এরকম হতে থাকলে উদ্ধব ঠাকরে বাধ্য হবেন মুখ্যমন্ত্রীত্ব থেকে ইস্তফা দিতে। দ্রুত বিষয়টি মিটিয়ে নেওয়ার পরামর্শ দেন প্রবীণ এই কংগ্রেস নেতা। দিন কয়েক আগে নারায়ণ রানে বলেছিলেন প্রায় ৩৫ জন শিবসেনার বিধায়কের সরকারের কাজ নিয়ে অসন্তুষ্টির কথা। তিনি আরো বলেন, যে সরকারের তৈরি হতেই পাঁচ সপ্তাহ লেগেছে তারা ভালোভাবে সরকার চালাতে পারবেন না তা সবাই জানে ।

আরো পড়ুন :৯০এর দশকের জঙ্গীপনা ফিরিয়ে এনে ধর্মঘট ঘিরে ক্ষমতা দেখানোর চেষ্টা বাম-কংগ্রেসের

এই সরকার ‘অকম্মা’ বলেও অভিযোগ করেন বর্তমানে বিরোধী আসনে বসা বিজেপির এই নেতা। কৃষকদের ঋন মকুবের বিষয়টি নিয়েও তিনি সরকারের বিরুদ্ধে অভিযোগ করেন। ঋণ মকুবের প্রতিশ্রুতি দিয়ে সরকার ক্ষমতায় আসলেও তা কবে সম্পূর্ণ হবে তা সরকার জানেনা বলে মন্তব্য করেন এই বিজেপি সাংসদ। মুখ্যমন্ত্রীত্বের পদে শপথগ্রহণ বেশিদিন না হলেও সব মিলিয়ে জোটের ভিতর এবং বাইরে থেকে দুজোড়া আক্রমণে উদ্ধব ঠাকরে সরকার যে কার্যত চাপে তা বলার অপেক্ষা রাখেনা ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here