“গ্রামে গ্রামে রাস্তা কাটুন দরকার হলে মাওবাদী আন্দোলন করে তুলুন”- শহীদ ধরনা মঞ্চ থেকে বিস্ফোরক বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ!

0
soumitra khan

Last Updated on

রাইজিং বেঙ্গল ডেস্ক; ১০ই সেপ্টেম্বর ২০১৯ : সেপ্টেম্বরের ৬ তারিখ বীরভূমের নানুর থানার অন্তর্গত রামকৃষ্ণপুর গ্রামের গুলিবিদ্ধ হন এবং ৮ তারিখ রাতে মৃত্যু হয় বিজেপি নেতা স্বরূপ গড়াই’এর। ফলস্বরূপ গতকাল অর্থাৎ ১০ই সেপ্টেম্বর থেকেই চলছে ধর্ণা।

আরও পড়ুন:
https://risingbengal.in/birbhum-e-bisforok-dilip/

মঙ্গলবার এই ধর্ণা মঞ্চ থেকে বাঁকুড়ার সাংসদ সৌমিত্র খাঁ এক বিস্ফোরক মন্তব্য করেন। তিনি বলেন,”আমি রাঢ়বঙ্গের মানুষ, গ্রামের ছেলে কিন্তু আপনাদের বলছি এই অত্যাচারের বিরুদ্ধে আপনারা গ্রামে-গ্রামে রাস্তা কাটুন দরকার হলে মাওবাদী আন্দোলন গড়ে তুলুন। আসলে পুলিশের কোন দোষ নেই পুলিশের ভয়ে শুধু ট্রান্সফারের। আমার সঙ্গে বিভিন্ন ওসিদের হোয়াটসঅ্যাপে যোগাযোগ আছে তারা বলছে আপনারা আসুন, ওসিদের কি করে এতো ইনকাম হতে পারে ! বিভিন্ন ব্লকের ব্লক সভাপতি দায়িত্ব দেওয়া হয়েছে ওই থানার ওসিকে আর এই জেলার জেলা সভাপতি হচ্ছেন পুলিশ সুপার এবং অনুব্রত মণ্ডল হচ্ছেন পুলিশের এসপি”।

আরও পড়ুন:
https://risingbengal.in/doliyo-kondoler-jonnyo-boma-mojut/

স্বরূপ গড়াই হত্যায় মূল অভিযুক্ত তৃণমূল নেতা কেরিম খানকে গ্রেফতার না করা পর্যন্ত এই ধর্ণা চলবে বলে বিজেপি নেতৃত্ব জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here