প্রিয়াঙ্কার পরে রাহুল অখিলেশেরও মনে পড়েছে ভগবান রামের কথা

0
Rahul Akhilesh also remembered Sri Ram After Priyanka

Last Updated on

কংগ্রেসের মহাসচিব সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী বডরার পরে রাহুল গান্ধী এবং এসপি সভাপতি অখিলেশ যাদবও রাম মন্দির ইস্যুতে নীরবতা ভেঙে দিয়েছেন। রাহুল এবং অখিলেশ অযোধ্যায় ভূমি পূজন অনুষ্ঠানের আগে টুইট করে ভগবান রামের কথা স্মরণ করেন। রাহুল লিখেছেন, মর্য্যাদা পুরুষোত্তম ভগবান রামের মধ্যে সেরা মানবিক গুণাবলীর প্রকাশ। যা আমাদের গভীরে প্রোথিত মানবতার মূল ভাবনা । রাম হলেন প্রেম। তিনি কখনোই বিদ্বেষে প্রকট হতে পারেন না ।

আরো পড়ুন :সদ্য আসা জাতীয় শিক্ষা নীতি নিয়ে কেন্দ্রের সঙ্গে সংঘাতের পথে রাজ্য

রাম করুণাময়, সে কখনই নিষ্ঠুরতায় প্রকট হতে পারে না। রাম ন্যায়বিচার, তিনি কখনই অন্যায়ে প্রকট হতে পারবেন না। একই সময়ে, অখিলেশ লিখেছিলেন, জয় মহাদেব, জয় সিয়ারাম, জয় রাধে কৃষ্ণ, জয় হনুমান থেকে শুরু করে সকলেই ভগবান শিবের কল্যাণ, শ্রী রামের বর্জন এবং শ্রী কৃষ্ণের মুক্তি চেতনায় ভরপুর থাকবেন ।

আরো পড়ুন :সোশ্যাল মিডিয়াকে রণক্ষেত্র করে বেআব্রু কংগ্রেসের রাহুলপন্থী বনাম পুরানো নেতাদের অন্তর্দ্বন্দ্ব

আশা করি বর্তমান ও ভবিষ্যত প্রজন্মও মর্য্যাদা পুরুষোত্তমের দেখানো পথ অনুসারে সঠিক মন দিয়ে সবার মঙ্গল ও শান্তির মর্যাদাকে অনুসরণ করবে । এর আগে মঙ্গলবার প্রিয়াঙ্কা বলেছিলেন, অযোধ্যায় অনুষ্ঠিত হওয়া ভূমি পূজন জাতীয় ঐক্য, ভ্রাতৃত্ব এবং সাংস্কৃতিক সম্প্রীতির উদাহরণ হয়ে উঠবে। ভগবান রাম সবার। ভগবান রাম সবার মঙ্গল চান। তাই তাঁকে মর্য্যাদা পুরুষোত্তম বলে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here