মোদির নেতৃত্বে সরকার তার ছয় বছরের মেয়াদে অনেক ঐতিহাসিক ভুল সংশোধন করেছে: অমিত শাহ

0
Modi govt corrected many historic mistakes in its 6 year : Amit Shah

Last Updated on

মোদী সরকারের দ্বিতীয় কার্য্যকালের প্রথম বছর শেষ করতে গিয়ে বিজেপি বরিষ্ঠ নেতারা বলেন যে এই সময় ঐতিহাসিক উপলব্ধিতে পরিপূর্ণ। দলের জাতীয় সভাপতি জে পি নাড্ডা বলেন যে এই সময়কে কঠোর এবং বড় সিদ্ধান্তের জন্য স্মরণ করা হবে যা দেশের চেহারা বদলে দিয়েছিল। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেছিলেন যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে সরকার তার ছয় বছরের মেয়াদে অনেক ঐতিহাসিক ভুল সংশোধন করে এবং একটি স্বনির্ভর ভারতের ভিত্তি স্থাপন করে, যা উন্নয়নের মার্গে রয়েছে ।

আরো পড়ুন :পরিযায়ী বিতর্কের মাঝেই রাজ্যে ফিরে আসা শ্রমিকদের কর্মসংস্থানের প্রতিশ্রুতি দিয়ে মাস্টারস্ট্রোক যোগি আদিত্যনাথের

শাহ টুইট করেছেন, “মোদী ২.০ এর সফল এক বছরের জন্য আমি দেশের জনপ্রিয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আন্তরিকভাবে অভিনন্দন জানাই। এটি ঐতিহাসিক উপলব্ধিতে পূর্ণ । আমি আত্মবিশ্বাসী যে আপনার দূরদর্শী এবং নির্ণায়ক নেতৃত্বের অধীনে ভারত এভাবে এগিয়ে চলবে। নাড্ডা বলেছিলেন যে মোদী তার দূরদর্শী নীতি, নিষ্ঠা ও টিম ইন্ডিয়ার চেতনা নিয়ে দেশের গণতন্ত্রকে একটি নতুন দিকনির্দেশ করেছেন এবং সরকারের প্রতিটি সিদ্ধান্তে জনগণের কল্যাণ ও দেশের হিত প্রতিফলিত হয়েছে। বিজেপি জাতীয় রাষ্ট্রপতি বলেছিলেন, “শ্রদ্ধেয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে দেশের চূড়ান্ত উন্নয়নে উৎসর্গীকৃত সরকারের দ্বিতীয় মেয়াদের সফল এক বছর পূর্ণ হওয়ার মুহূর্তে আমি প্রধানমন্ত্রী ও সরকারের সকল সদস্যকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানাতে চাই ।

আরো পড়ুন :পিএম কেয়ার তহবিল বিতর্কে সোনিয়া গান্ধীর মুশকিল বাড়ালো, কর্ণাটকের পর বিহারে দায়ের মামলা

তিনি আরও যোগ করেছেন, “মোদী সরকারের দ্বিতীয় মেয়াদের এই প্রথম বছর তার কঠিন এবং বড় সিদ্ধান্ত ও চ্যালেঞ্জগুলিকে সুযোগে পরিণত করার জন্য পরিচিত হবে।” মোদী কয়েক দশক ধরে অপেক্ষা করা সিদ্ধান্তগুলি কার্যকর করেছিলেন। এই সিদ্ধান্তগুলি দেশের চেহারা বদলে দিয়েছে। ”প্রধানমন্ত্রী মোদী এবং তাঁর মন্ত্রিসভা গত বছর এই দিনে শপথ নিয়েছিলেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here