গুলিবিদ্ধ বিজেপি কর্মীর মৃত্যুকে ঘিরে উত্তপ্ত নানুর;গ্রেপ্তার দুই তৃণমূল কর্মী।

0
Tufan Das and Alo Chowdhuri

Last Updated on

রাইজিং বেঙ্গল ডেস্ক; ৯ই সেপ্টেম্বর ২০১৯: বীরভূমের নানুর থানার অন্তর্গত রামকৃষ্ণপুর গ্রামে দলীয় পতাকা টানানো থেকে চরমে ওঠে তৃণমূল বিজেপি দলীয় সংঘর্ষ তার ফলস্বরূপ দু’পক্ষের মধ্যে ব্যাপক বোমাবাজি চলে এবং তৃণমূলের দুষ্কৃতিদের গুলিতে গুরুতর আহত হয় এক বিজেপি কর্মী।

আরও পড়ুন:
https://risingbengal.in/birbhum-e-bisforok-dilip/

ঘটনাটি ঘটে শুক্রবার ৬ই সেপ্টেম্বর। আহত বিজেপি কর্মীর নাম স্বরুপ গড়াই। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে নিকটবর্তী সুপার স্পেশালিটি হসপিটালে ভর্তি করা হলেও পরে তাঁকে কলকাতার এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কিন্তু সব প্রচেষ্টা ব্যর্থ করে রবিবার সন্ধ্যায় তিনি মারা যান। এদিকে রবিবার রাত্রে নানুরের মঙ্গলপুর গ্রামে পুলিশি তল্লাশিতে ঘটনায় অভিযুক্ত দুই তৃণমূল কর্মী তুফান দাস এবং আলো চৌধুরীকে গ্রেপ্তার করা হয়। ধৃতদের সোমবার বোলপুর আদালতে পেশ করা হয়।

আরও পড়ুন:
https://risingbengal.in/barasate-bisforok-dilip/

স্বরূপ গড়াই – এর মৃত্যুতে সোমবার সকাল থেকেই ফের উত্তপ্ত হয়ে ওঠে নানুর। বিজেপির প্রাক্তন জেলা সভাপতি রামকৃষ্ণ রায়ের নেতৃত্বে সোমবার সকাল থেকেই নানুর থানার সামনে অবস্থান বিক্ষোভ সমাবেশ শুরু করে বিজেপি কর্মীরা। বীরভূম জেলা পুলিশ সুপারের অফিসের সামনে একইভাবে অবস্থান বিক্ষোভ সমাবেশ শুরু করেন বিজেপি কর্মীগন। ঘটনায় অভিযুক্ত ধৃত তৃণমূল কর্মী তুফান দাস এবং আলো চৌধুরীকে সোমবার বোলপুর আদালত ৮ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ প্রদান করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here