নব্য-পুরোনো বিজেপি দ্বন্দে সরগরম অন্ডাল, “সামান্য ভুল বোঝাবুঝি ” বললেন নেতৃত্ব

0

Last Updated on

শাসক দলের মতই এক দোষে দুষ্ট বিজেপি | কারণটা খুব সহজ | তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় একাধিক কর্মীসভায় বলেছিলেন পুরোনো কর্মীদের ফিরিয়ে আনতে | নতুনদের দাপটে যারা দলের সাইডলাইনে বসে আছেন তাদের গোঁসা কমাতে পৌঁছতে হবে প্রত্যেকের কাছে | কিন্তু তাতে সাড়া মিলেছে কিনা তা বলবে আগামী বছরের পৈরসভা নির্বাচনের ফলাপের পর | কিন্তু ক্ষমতার অলিন্দে না গিয়ে ,শুধু আশপাশে ঘুরে বেরানো শুরু হতেই ,একই সমস্যা দেখা গেল বিজেপি দলের অন্দরে |

বিজেপি সূত্রের খবর, চলতি মাসের ২২ তারিখ গ্রাম অন্ডালে বিজেপির কিষাণ মোর্চার একটি সমাবেশ হওয়ার কথা । তারই প্রস্তুতি হিসেবে বৃহস্পতিবার বিকালে কিষাণ মোর্চার তরফে এলাকায় সদস্য সংগ্রহ কর্মসূচি চলছিল । এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন কিষাণ মোর্চার জেলা সভাপতি বিমান মুখোপাধ্যায়,ছিলেন স্থানীয় বিজেপি নেতা প্রসূন ভট্টাচার্য্য প্রমুখ ।

বিজেপি নেতা প্রসূন ভট্টাচর্য্যের অভিযোগ যে,বর্তমানে প্রচুর সংখ্যক লোক অন্য দল ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন
। তাদের অনেকের আচরণে পুরনো বিজেপি কর্মীরা এখন দল থেকে দূরে সরে গেছেন । যাতে তাদের আবার দলে ফিরিয়ে এনে দলকে আরও শক্তিশালী করা যায় তারা সেই চেষ্টায় করছেন । কিন্তু এলাকার বিজেপি নেতা সরোজ মণ্ডল ও তাঁর অনুগামীরা চাননা যে তাদের এলাকায় কোনও সদস্য সংগ্রহ অনুষ্ঠান হোক । আর এর থেকেই বিপত্তি ।

প্রসূন বাবুদের অভিযোগ সরোজ মণ্ডল ও তার অনুগামীরা তাদের অকথ্য ভাষায় গালাগালি করে, এমনকি তাদের মারধর করতেও যায় এবং কিষাণ মোর্চার জেলা সভাপতি বিমান মুখোপাধ্যায়, প্রসূন ভট্টাচার্য সহ বেশ কিছু কর্মীকে আটক করে রাখে বলে অভিযোগ । কোনও ক্রমে বিজেপি কিষাণ মোর্চার নেতা কর্মীরা অন্ডালের লোকো গ্রাউন্ডে তাঁদের দলীয় কার্যালয়ে আশ্রয় নেন।
প্রসূন বাবুরা জানান যে, এইভাবে এলাকার পুরোনো বিজেপি নেতা কর্মীদের হেনস্থা ও মারধরের ঘটনার পুরো বিবরণ উচ্চ নেতৃত্বকে জানানো হবে ।

অন্যদিকে বিজেপির অন্ডাল মণ্ডলের সভাপতি জয়ন্ত মিশ্র পুরো ঘটনাকে ধামাচাপা দেওয়ার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here