শহরতলির গৃহবধূদের জন্যও এবার গ্ল্যাম ওয়ার্ল্ডের দরজা খুলে দেবে আলভিভা

0

Last Updated on

“আলভিভা” -এই আইরিশ শব্দটির মানে স্বপ্নের বাস্তবায়ন । সত্যিই আলভিভা নামক এই সংস্থাটি যে কর্মকাণ্ডের সূচনা করেছে সারা বাংলা জুড়ে, তার মাধ্যমে সত্যিই সাধারণ বাড়ির মেয়ে-বৌদের স্বপ্নকে একটা নতুন দিশা দেখাতে সক্ষম হবে । আলভিভা আয়োজন করতে চলেছে “মিস এবং মিসেস বঙ্গ তিলোত্তমা” | এই প্রতিযোগিতাটির জন্য তারা বিভিন্ন জেলায় জেলায় করা হচ্ছে অডিশন | সেখান থেকেই বেছে নেওয়া হবে মূলপর্বের প্রতিযোগীনিদের ।

প্রতিযোগিতায় দুটি বিভাগ রেখেছেন তারা । একটি অবিবাহিত মেয়েদের জন্য এবং অপরটি বিবাহিত মহিলাদের জন্য । একজন সাধারণ গৃহবধূও এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারেন যদি তার মধ্যে থাকে নিজেকে প্রতিষ্ঠিত করার অদম্য বাসনা । আলভিভা তাদের এই প্রতিযোগিতার জন্য মূলতঃ জেলার শহর এবং শহরতলি গুলি থেকেই প্রতিযোগিনীদের বেছে নেবেন। সংস্থার কর্ণধার অর্পিতা সেনগুপ্ত’র বক্তব্য, বড় বড় শহরগুলিতে এই ধরনের প্রতিযোগিতা করার জন্য অনেক সংস্থাই এগিয়ে আসে । কিন্তু প্রান্তিক শহরগুলি, শহরতলি এবং জেলার শহরগুলি এই সুযোগ থেকে বঞ্চিত থাকে । তাই তাদের মূল উদ্দেশ্যই হচ্ছে জেলার শহরগুলিকে তুলে ধরা ।

রবিবার ছিল সেই অডিশন পর্বের প্রথম দিন । পূর্ব বর্ধমানের লায়ন্স ক্লাবে । সংস্থার অন্যতম কর্ণধার এবং “মিসেস ইন্ডিয়া ইউনিভার্স ২০১৮” সঙ্গীতা সিনহা বলেন, শুধুমাত্র বাহ্যিক সৌন্দর্য্য দেহসৌষ্ঠব এইসবের ভিত্তিতে প্রতিযোগীনি বাছাই করছেন না তারা, ব্যক্তিত্ব এবং প্রতিভাই হলো মূল বিচার্য্য বিষয় । এরপর তারা দুর্গাপুর,আসানসোল,বিষ্ণুপুর,বহরমপুর ইত্যাদি বিভিন্ন জেলায় অডিশনের আয়োজন করবেন এবং তার মধ্য থেকে মূল পর্বের প্রতিযোগীদের বেছে নেওয়া হবে । মূল পর্বের জন্য যারা সুযোগ পাবেন তাদের জন্য সংস্থা একটি গ্রুমিং সেশন আয়োজন করবেন । এছাড়া এই প্রতিযোগিতায় যারা জয়লাভ করবে তাদের কেরিয়ার গঠনে সর্বতোভাবে সহায়তার হাত বাড়িয়ে দেবেন বলেও প্রতিশ্রুতি দেন “আলভিভা”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here