ভাঙচুর তৃণমূলের দলীয় কার্যালয়,ছিঁড়ে ফেলা হয় মুখ্যমন্ত্রীর ছবি

0

Last Updated on

বীরভূম:সাঁইথিয়া বিধানসভার অন্তর্গত আহমেদপুরের ওমরপুর গ্রাম পঞ্চায়েতে তৃণমূলের দলীয় অফিসে ব্যাপক ভাঙচুর চালায় বিজেপি বলে অভিযোগ তৃণমূল নেতৃত্বের। তিন তৃণমূল কর্মীকে মারধরও করা হয় বলে অভিযোগ।
ঘটনার সূত্রপাত সাঁইথিয়া বিধানসভার ওমরপুর গ্রামে|বোলপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত এই গ্রাম।স্থানীয় সূত্রে জানা গিয়েছে,সাইকেল নিয়ে বিজেপির প্রচার চলাকালীন,ওই মিছিলে থাকা কয়েকজন বাইক আরোহী স্থানীয় তৃণমূলের দলীয় অফিসে ভাঙচুর চালায়।শাসকদলের সমর্থকদের অভিযোগ,যারা ভাঙচুর চালায় তারা ওই সাইকেল মিছিলের মাঝেই বাইক নিয়ে ছিল।

যদিও ভাঙচুরের ঘটনার সঙ্গে বিজেপির সম্পর্কের কথা জেলা বিজেপি নেতৃত্বের তরফ থেকে অস্বীকার করা হয়েছে। বরং তাঁদের দাবি,তৃণমূল কার্যালয়ের সামনে দিয় বিজেপির মিছিল যাওয়ার সময় কার্যালয়ের ভিতর থেকে মিছিল লক্ষ্য করে বোমা ছোড়া হয়।ঘটনায় আহত হয়েছে বেশ কয়েকজন বিজেপি কর্মী|তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্বের জেরেই তাঁদের দলীয় কার্যালয় ভাঙটুর হয়ে থাকতে পারে বলে মত স্থানীয় বিজেপি নেতাদের|
পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছয় সাঁইথিয়া থানা এবং আহমেদপুর ফাঁড়ির বিশাল পুলিশবাহিনী। এলাকায় চলছে পুলিশি টহলদারি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here