বিজেপিতে যোগ দিয়ে তৃণমূলকে দক্ষিণ দিনাজপুর থেকে উচ্ছেদের অঙ্গীকার সদ্য প্রাক্তন তৃণমূল জেলা সভাপতির

0

Last Updated on

উত্তরবঙ্গের জেলাগুলিতে যে মাটি হারাচ্ছে তৃণমূল তা ইঙ্গিত মিলেছিল লোকসভা নির্বাচনের ফলাফলে | এবার উত্তরবঙ্গের জেলাগুলিতে ভরাডুবির হাত থেকে বাঁচিয়ে নতুন সভানেত্রী অর্পিতা ঘোষ কতটা নিজের গড় সামলাতে পারবেন তা বুঝতে খানিকটা অপেক্ষা করতে হবে | তবে সদ্য প্রাক্তন হওয়া জেলা সভাপতি যে তাদের বেগ দেবেন তা একপ্রকার নিশ্চিতভাবেই বলছেন তিনি | তিনি আদি তৃণমূল সংগঠক বিপ্লব মিত্র |

দক্ষিণ দিনাজপুরে লোকসভা নির্বাচনে তৃণমূলের ভরাডুবি হওয়ার পর তৃণমূলের জেলা সভাপতি পদ থেকে বিপ্লব মিত্রকে সরিয়ে দেওয়া হয় । জেলা সভানেত্রীর পদে নিযুক্ত হন অর্পিতা ঘোষ । আর তারপর থেকেই বিপ্লববাবু বিজেপিতে যাওয়ার জল্পনা শুরু হয়। এবং কিছুদিনের মধ্যেই দিল্লিতে গিয়ে কেন্দ্রীয় বিজেপি নেতৃত্ব হাত ধরে তিনি বিজেপিতে যোগদান করেন।

বিজেপিতে যোগদান করার পর শুক্রবার প্রথম প্রকাশ্যে সভা সারেন তিনি । ২৩ আগস্ট গঙ্গারামপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের একটি সভা করেন তিনি । বিপ্লব বাবু বলেন, ১৯৭৭ সালে যখন সিপিএমকে দক্ষিণ দিনাজপুর থেকে তাড়ানো হয়েছিল ঠিক একই ভাবে, দক্ষিণ দিনাজপুরের তৃণমূলকে নাম নিশানা মুছে দেবো হুঙ্কার দেন । একই সঙ্গে জানান দুর্গাপুজোর পর থেকেই নতুনভাবে মাঠে নামছেন তিনি ।
এদিন সভায় বিপ্লববাবুর পাশাপাশি উপস্থিত ছিলেন গঙ্গারামপুর পৌরসভার চেয়ারম্যান প্রশান্ত মিত্রও । গঙ্গারামপুর সহ জেলা তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে তিনি চ্যালেঞ্জ করে বলেন দক্ষিণ দিনাজপুরের ৬টি বিধানসভার মধ্যে একটিও দখল করতে পারবে না তৃণমূল ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here