তৃণমূল বিজেপি সংঘর্ষে উত্তপ্ত পাঁড়ুই , থমথমে এলাকায় নামল র‍্যাফ

0

Last Updated on

তৃণমূল বিজেপি সংঘর্ষে শনিবার উত্তপ্ত হয়ে ওঠে পাঁড়ুইয়ের হাটইকড়া গ্রাম । ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার রাত থেকেই । ওই দিন এলাকার এক বিজেপি বিস্তারক সনৎ দাসের বাড়িতে হামলা চালাযনোর অভিযোগ ওঠে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে । তার জের টেনে শনিবার এলাকার বিজেপি কর্মী-সমর্থকেরা পথ অবরোধ করেন ।

বিজেপি কর্মী সমর্থকদের অভিযোগ, সিউড়ি ২ নম্বর ব্লকের হাটইকড়া গ্রামে তৃণমূল সন্ত্রাসের আবহ কায়েম করতে চাইছে | ৪৮ঘন্টা আগে বিজেপি বিস্তারকের বাড়িতে হামলার পাশাপাশি শনিবার বিজেপির সমর্থক বলে পরিচিত এক হোটেল মালিককে হুমকির অভিযোগ ওঠে স্থানীয় তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে | বাইরে থেকে তৃণমূল দুষ্কৃতী এনে ওই হোটেলে ভাঙচুর করার চেষ্টা চালাযনো হয় বলে জানান বিজেপি সমর্থকেরা ।

এই সব ইস্যুতে বিজেপি কর্মী সমর্থকদের রাস্তা অবরোধ করা কালীন ঘটনাস্থলে আসা পুলিশি আশ্বাসে পথ অবরোধ উঠে যায় মিনিট দশেকের মধ্যে । কিন্তু সেই সময় তৃণমূলের কয়েকজন কর্মীকে ওই স্থানে দেখতে পেয়ে বিজেপি কর্মী-সমর্থকেরা বাঁশ লাঠি নিয়ে তাদের উপর চড়াও হয় বলে এবার পাল্টা অভিযোগ করেন তৃণমূল কর্মীরা । পুলিশের সামনেই তাঁদের গণপিটুনি দেওয়া হয় বলে জানান তারা । এই ঘটনাযর পর ফের উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা |

আহত তৃণমূল কর্মীদের প্রথমে অবিনাশপুর স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয় । পরে তাদের শারীরিক অবস্থার অবনতি হলে সিউড়ি সদর হাসপাতালে পাঠানো হয় ।

পরিস্থিতি এতটাই উত্তপ্ত যে, ঘটনাস্থলে পৌঁছাতে হয় পুলিশের বিশাল বাহিনী এবং র‍্যাফ। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে ডিএসপি ডিএনটি অভিজিৎ মন্ডল ।

তৃণমূলের সিউড়ি ২ নং ব্লক সভাপতি নুরুল ইসলাম জানান, “ঘটনায় আমাদের পাঁচ থেকে ছয় জন তৃণমূল কর্মী আহত । যাদের মধ্যে রয়েছেন অঞ্চল সভাপতি রাজু মুখার্জি, প্রাক্তন প্রধান তাপস, নয়ন মন্ডল, বাবু লাহা আরও অনেকে । ঘটনায় যে সমস্ত বিজেপি কর্মী সমর্থকরা যুক্ত তাদের অবিলম্বে গ্রেফতার করার দাবি তোলেন তিনি | অন্যদিকে বিজেপির জেলা নেতৃত্বের অভিযোগ জেলায় জেলায় পুলিশ তৃণমূলের হয়ে কাজ করছে শান্তি ফিরিয়ে আনা সম্ভব হচ্ছে না | পুলিশের দ্বিচারিতার কড়া নিন্দা করেন বীরভূমের জেলা বিজেপি সভাপতি |

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here