রাজ্যের বেহাল পরিস্থিতিতে রাষ্ট্রপতি শাসনের দাবি তুললেন বিজেপি সাংসদ পত্নী সুজাতা খাঁ

0

Last Updated on

বিজেপি সাংসদ অর্জুন সিং ও রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের উপর হওয়া হামলার প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি পালনের পাশাপাশি রাজ্যে দ্রুত রাষ্ট্রপতি শাসনের দাবি তুললেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁয়ের স্ত্রী সুজাতা খাঁ| পশ্চিমবঙ্গের বর্তমান সংঘর্ষকে তিনি কাশ্মীরের সঙ্গে তুলনা করেন | প্রশাসনের উপর ক্ষোভ উগরে দিয়ে বলেন, প্রশাসন যদি দল দাসে পরিণত হয়ে যায় তবে এভাবেই আগুন জ্বলবে রাজ্যজুড়ে । ঘটনার প্রতিবাদে সোমবার সকাল থেকেই দুর্গাপুর থানা ঘেরাও কর্মসূচী চালায় বিজেপি কর্মী সমর্থকরা ।

এদিন বাঁকুড়াতেও প্রায় আধঘন্টা ধরে ৬০ নং জাতীয় সড়ক অবরোধ করা হয় দোষীদের উপযুক্ত শাস্তির দাবিতে। বাঁকুড়া পুলিশ সুপারের দফতরের সামনেও বিক্ষোভ প্রদর্শন করে কয়েকশো বিজেপি কর্মী সমর্থক । বিক্ষোভ রুখতে কয়েক হাজার পুলিশ বাহিনীর ব্যারিকেড তৈরী করা হয় । যদিও তাতেও আটকানো যায়নি বিক্ষোভকারীদের ! ব্যারিকেডের বাইরে থেকেই তারা বিক্ষোভ প্রদর্শন করে । বাঁকুড়া জেলা সাংগঠনিক বিজেপি সভাপতি বিবেকানন্দ পাত্র বলেন, আগামীদিনে বিজেপি কর্মীদের উপর পুলিশের এই বর্বরোচিত আক্রমণ যদি চলতেই থাকে তাহলে তারা আরও বৃহত্তর আন্দোলনের পথে হাঁটবেন ।

এই ঘটনার প্রতিবাদে আসানসোলে কমিশনার অফিসের গেটেও ঘেরাও কর্মসূচী চালায় বিজেপি কর্মী সমর্থকরা ।
হুগলীর চুঁচুড়াতেও এই ঘটনার জেরে বিক্ষোভ, পথ অবরোধের পাশাপাশি মুখ্যমন্ত্রীর কুশপুত্তলিকা দাহ করে রাজ্য সরকারের প্রশাসনিক ব্যর্থতার তীব্র প্রতিবাদ জানানো হয় ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here