নদীতে ভাসমান মন্দিরের পুরোহিতের মৃতদেহকে ঘিরে উত্তেজনা নদীয়ার শান্তিপুরে।

0
priest murder at nadia

Last Updated on

রাইজিং বেঙ্গল ডেস্ক ; ১০ই অক্টোবর ২০১৯ : নদীয়া শান্তিপুর থানার অন্তর্গত বাঘ আঁচড়ার সুপ্রিয় বন্দ্যোপাধ্যায় নামে এক পুরোহিতের খুনের ঘটনায় এলাকা অশান্ত হয়ে ওঠে। বৃহস্পতিবার সকালে নদীতে তাঁর দেহ পড়ে থাকতে দেখে সকাল থেকেই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।বাঘ আঁচড়ার বাগদেবী মন্দিরের পুরোহিত ছিলেন তিনি, নবমীর দিন লক্ষীনাথপুরে পুজো করতে গিয়েছিলেন সুপ্রিয় বাবু। নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার পরেও তিনি না ফেরায় শান্তিপুর থানায় নিখোঁজ ডায়েরি করা হয়।

আরও পড়ুন : নবমীর রাতে প্রকাশ্যে গুলি ব্যবসায়ীকে,চাঞ্চল্য করণদীঘিতে

বৃহস্পতিবার সকালে তাঁর মৃতদেহ জলে পড়ে থাকতে দেখে এলাকাবাসীর অভিযোগ ওই নবমীর রাতে পুজো সেরে ফেরার পথেই হয়তো তাঁকে খুন করা হয়েছে।বিজেপি নেতৃত্ব থেকে তাঁকে বিজেপি কর্মী বলে দাবী করা হয় । এই খুনের ঘটনায় উত্তেজিত জনতা রাস্তায় গাছ ফেলে দোষীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ দেখাতে শুরু করে। এর ফলে বাগদেবীতলার রাস্তা সম্পূর্ণরূপে অবরুদ্ধ হয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন স্থানীয় সাংসদ জগন্নাথ সরকার। তিনি এসে স্থানীয় সাধারণ মানুষজনের সঙ্গে কথা বলেন এবং অবিলম্বে এই খুনের কিনারা করার জন্য ব্যবস্থা নেওয়ার আশ্বাস প্রদান করেন।

আরও পড়ুন : কুলটিতে ফের চলল গুলি,দুর্গাপুজোর আবহ বদলে আতঙ্ক গ্রাস করল এলাকা

এদিকে সাধারন মানুষ গঙ্গা থেকে দেহ তুলতে বাধা দেন এবং বলেন আগে খুনের আসামিকে ধরতে হবে তারপরই তাঁরা ওই দেহতে হাত লাগাতে দেবেন। এইসময় পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থলে এসে সাধারণ মানুষকে বোঝানোর চেষ্টা করেন, কিন্তু সাধারণ মানুষ তাতেও দেহ তুলতে দিতে নারাজ। প্রসঙ্গত বছর ছয় আগে সুপ্রিয় বাবুর স্ত্রী মারা যান । দুই অনাথ নাতনি কে নিয়ে সুবিচারের আশায় বৃদ্ধা মা সুষমা বন্দ্যোপাধ্যায় । পুলিশ ঘটনার তদন্ত করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here