পূর্ব বর্ধমানে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু!

0
Purba Bardhaman

Last Updated on

রাইজিং বেঙ্গল ডেস্ক; ৬ই সেপ্টেম্বর; ২০১৯ : পূর্ব বর্ধমানের ৪নং শাঁকারিপুকুর এলাকায় শুক্রবার এক ব্যক্তির মৃত্যুকে ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। বছর পঞ্চাশের ওই মৃত ব্যক্তি গত ১লা সেপ্টেম্বর রুম্পা সূরের বাড়িতে ভাড়া নেন। ভাড়া নেওয়ার সময়ে ওই ব্যক্তি কোনো সঠিক নাম পরিচয় দেননি।

‘এন.সি.জি.’ এইরকম একটি নাম বলেন ওই মৃত ব্যক্তি ভাড়া নেওয়ার সময়। ঐ ব্যক্তির সঙ্গে ছিলেন এক মহিলা যাকে নিজের মা বলে পরিচয় মৃত ব্যক্তি। বাড়িওয়ালা ঐ ব্যক্তির মায়ের নামও জানতে পারেননি। বাড়িওয়ালা তাঁদের কাছে পরিচয়পত্র দাবি করলে ওই এন.সি.জি. নামক ব্যক্তি আশ্বাস দেন যে কয়েকদিনের মধ্যেই তাঁরা তাঁদের পরিচয়পত্র দিয়ে দেবেন।

তাঁদের ভাড়া নেওয়ার ৬ষ্ঠ দিন অর্থাৎ ৬ই সেপ্টেম্বর শুক্রবার বিকেলবেলা ভাড়াটের ঘর থেকে বোমা ফাটার মতো বিকট শব্দ শুনতে পেয়ে ছুটে যায় স্থানীয় বাসিন্দারা জানালা দিয়ে তারা দেখেন ওই এন.সি.জি. নামক ওই ব্যক্তি উলঙ্গ অবস্থায় পরে আছেন তাঁর উপর রয়েছে একটি দুনলা বন্দুক। ওই ব্যক্তির থুতনিতে রয়েছে গুলির দাগ আর ওই গুলি মাথা ফুঁড়ে বেরিয়ে গেছে এবং বলাইবাহুল্য গোটা ঘর ভেসে যাচ্ছে রক্তে। ঘটনাস্থলে খোঁজ মেলেনি ওই ব্যক্তির মায়ের পরিচয় দেওয়া মহিলার।

এরপর স্থানীয় বাসিন্দারা পুলিশে খবর দিলে বর্ধমান থানার পুলিশ ঘটনাস্থলে এসে বাড়ির ভিতর থেকে লাগানো তালা ভেঙে দেহ উদ্ধার করেন। ডিএসপি (হেডকোয়ার্টার) শৌভিক পাত্র,বর্ধমান থানার আইসি পিন্টু সাহা প্রমুখ ঘটনাস্থলে আসেন। পুলিশ ওই মৃত ব্যক্তির বাইকের নাম্বার ধরে জানতে পারেন মৃত ব্যক্তির নাম নারায়ন চন্দ্র ঘোষ। দেহটি ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে। প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলেই অনুমান করা হচ্ছে। পুলিশ এই গোটা ঘটনাটির তদন্ত শুরু করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here