মোদির সভাস্থল পরিদর্শনে বীরভূমে এসপিজির দল

0

Last Updated on

বীরভূম : বীরভূমকে পাখির চোখ করে একের পর এক হেভিওয়েট নেতাদের জেলায় আনার পরিকল্পনা করছে বিজেপি। ইতিমধ্যেই একাধিক নেতা-নেত্রী জেলার দুই লোকসভা কেন্দ্রে সভায় তাঁদের প্রচার শুরু করে দিয়েছেন| এরই মধ্যে আগামী ২৪ শে এপ্রিল বোলপুরে প্রধানমন্ত্রীর জনসভা করার জন্য সবুজ সংকেত মিলে যায়। আর সেই মাঠেরই নিরাপত্তার বিষয়টি খুঁটিয়ে দেখতে রবিবার মাঠ পরিদর্শন করে গেল এসপিজির বিশেষ দল। কিন্তু প্রথম থেকেই এই সভা ঘিরে তৈরি হয়েছিল অনিশ্চয়তা| মঙ্গলবার অর্থাৎ ১৬ তারিখ বিজেপির জেলা সহ সভাপতি দিলীপ ঘোষ বোলপুরের ডাকবাংলো মাঠে বিদায়ী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সভা করার জন্য মাঠের পারমিশন নিতে আসেন। বীরভূমের জেলা পরিষদের আন্তর্গত এই মাঠ। সিউড়িতে জেলা পরিষদের দফতরে লিখিত অনুমতি নিতে এসে জানতে তিনি জানতে পারেন, আগামী ২৪ শে এপ্রিল বোলপুর ডাক বাংলো মাঠ সিপিআইএম তাদের দলীয় সভার করার জন্য ইতিমধ্যেই অনুমতি নিয়েছে| জানা যায়,ওই দিন বোলপুর কেন্দ্রের বাম প্রার্থী রামচন্দ্র ডোমের সমর্থনে বামফ্রন্টের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র সভা করবেন। ফলে ২৪ তারিখ প্রধানমন্ত্রী সভা অনিশ্চিিত হয়ে পড়ে|
শুরু হয় বিজেপি শিবিরের বিকল্প মাঠের খোঁজ। একের পর এক মাঠ পরিদর্শন শুরু হয়| বিকল্প মাঠ হিসাবে প্রথমে বেছে নেওয়া হয় বোলপুরের পারুল ডাঙ্গা স্কুল ময়দান। কিন্তু সেটিও কোনো কারণবশত বাতিল হয়ে যায়। বিস্তর জলঘোলার পর অবশেষে ইলামবাজারের কামারপাড়ার মাঠ বেছে নেওয়া হয় নরেন্দ্র মোদির সভা হবে বলে ঠিক করা হয়| প্রশাসনের পক্ষ থেকেও মেলে সবুজ সংকেত।

সেই কামারপাড়ার মাঠেই আগামী ২৪ তারিখ সভা করতে চলেছেন বিদায়ী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

অন্যদিকে সোমবার অর্থাৎ ২২শে এপ্রিল সিউড়ি লাগোয়া মহঃবাজারের গণপুরে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহর জনসভা নিয়ে প্রস্তুতি চলছে পুরোদমে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here