বাড়ির আন্ডার গ্রাউন্ডে আগ্নেয়াস্ত্র তৈরির কারখানা, ধৃত হুমায়ুন শেখ

0
Kaliachak police arrested a man with firearms making equipment and firearms

Last Updated on

মুর্শিদাবাদ থেকে জামাত উল মুজাহিদীন এর শীর্ষ নেতা ধরা পড়ার দিনে পাশের জেলা মালদাতে হদিশ মিললো আগ্নেয়াস্ত্র তৈরির কারখানার। এবারে আগ্নেয়াস্ত্র তৈরি কারখানার হদিশ মিলল কালিয়াচকে। গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র তৈরীর সরঞ্জাম, আগ্নেয়াস্ত্র সহ এক ব্যক্তিকে গ্রেফতার করলো কালিয়াচক থানার পুলিশ। ধৃত ব্যক্তিকে এদিন জেলা আদালতে পেশ করেছে পুলিশ ।

আরো পড়ুন :মেয়াদ উত্তীর্ণ ইসলামপুর পৌরসভাতে বিদায়ী চেয়ারম্যানকে প্রশাসক পদে বসানোয় ধিক্কার বিজেপির

পুলিশ সূত্রে জানা গেছে,ধৃত ব্যক্তির নাম,হুমায়ুন শেখ(৩৭)। কালিয়াচক থানার অন্তর্গত করারিচাঁদপুর পাটুয়াটুলী গ্রামের বাসিন্দা। গোপন সূত্রের খবরে,কালিয়াচক থানার পুলিশ ধৃত ব্যক্তির বাড়িতে অভিযান চালায় । ঘরের ভেতরে মাটির নিচে আন্ডার গ্রাউন্ডে রীতিমত কারখানা বানিয়ে চলছিল আগ্নেয়াস্ত্র তৈরির কারবার। সেই গোপন ডেরা থেকে একটি পাইপগান আগ্নেয়াস্ত্র তৈরির বিভিন্ন সামগ্রী সহ ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ ।

আরো পড়ুন :মালদায় নতুন করে আরো দশ করোনা আক্রান্তের হদিশ

পুলিশ জানিয়েছে, নিজের বাড়ির মাটির তলার আন্ডার গ্রাউন্ডে চলত আগ্নেয়াস্ত্র বানানোর কাজ। সেই গোপন ডেরায় অভিযান চালিয়ে সাফল্য পায় পুলিশ। শুক্রবার ধৃতকে মালদা জেলা আদালতে পেশ করে এই আগ্নেয়াস্ত্র তৈরি কারবারের সঙ্গে আরও কারা জড়িত তা চিহ্নিত করতে তদন্ত প্রক্রিয়া শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here