ডুমুরজলায় বাজি বাজারের সূচনা করেন হাওড়ার পুলিশ কমিশনার, কিন্তু বৃষ্টিতে সমস্যায় হাওড়ার বাজি বিক্রেতারা।

0
Howrah Dumurjala

Last Updated on

রাইজিং বেঙ্গল ডেস্ক ; ২৪শে অক্টোবর ২০১৯ : আসন্ন কালীপুজো ও দীপাবলী উপলক্ষ্যে চারিদিকে রমরমা বাজি বিক্রেতাদের বাজার। এরমধ্যে প্রকৃতির ভ্রুকুটিতে আবার শুরু হয়েছে অকাল বৃষ্টি।
আর এই কালীপুজোর আগে বৃষ্টিতে চরম সমস্যায় পড়েছেন বাজি বিক্রেতারা।

বৃহস্পতিবার হাওড়ার ডুমুরজলায় একটি নতুন বাজি মার্কেটের সুচনা হয়েছে। এই বাজি মার্কেটটির শুভ সুচনা করেন হাওড়া সিটি পুলিশের কমিশনার গৌরব শর্মা। সুচনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশের অন্যান্য পদস্থ কর্তারাও। এরমধ্যে এই অকাল বৃষ্টির কারণে বাজি বিক্রেতাদের মাথায় হাত।

আরও পড়ুন :পরিত্যক্ত বাড়িতে গড়ে ওঠা দুষ্কৃতী ডেরা থেকে পুলিশি অভিযানে উদ্ধার তাজা বোমা

একনাগাড়ে বৃষ্টিতো চলছেই তার উপর রয়েছে ডুমুরজলার মাঠে জল জমে সৃষ্টি কাদার সমস্যা। এরফলে ক্রেতাদেরও বাজি বাজারে আসতে অসুবিধের সম্মুখিন হতে হচ্ছে। ইতিমধ্যে বিভিন্ন স্টল তৈরীর কাজ প্রায় শেষ, কিন্তু টানা বৃষ্টিতে বাজি বিক্রেতারাও সেভাবে পসরা সাজিয়ে দোকানে বসতে পারছেন না। সবমিলিয়ে চরম ভোগান্তির মুখে বাজি বিক্রেতারা। তবে মাঝে আরো দুটো দিন থাকায় আশাবাদী বিক্রেতারা। বৃষ্টি কমলে বাজি বিক্রি জমবে বলে মনে করছেন তারা। টানা দু’দিনের বৃষ্টির জেরে কাজে প্রচুর সমস্যা হলেও, বৃষ্টি থামলে কালীপুজোর আগে হাওড়ার ডুমুরজলায় বাজি বাজার জমে উঠবে বলে মনে করছেন ক্রেতা-বিক্রেতা সকলেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here