বিয়েবাড়িতে হেলমেট হাতে হাজির উর্দিধারী পুলিশ, হতবাক সকলে

0

Last Updated on

বিয়েবাড়িতে নবদম্পতিকে হেলমেট উপহার দিলেন পুলিশকর্মীরা । বীরভূমের সিউড়িতে এক বিবাহবাসরে এমনই ঘটল । সৌম্যসংকর রায় এবং সায়ন্তী রায় নামের ঐ দম্পতির বিবাহের আয়োজনে এমন ঘটনা ঘটেছে বলে সূত্রের খবর । কিছুদিন আগেই বিনা হেলমেটে বাইক চালানোর সময় ট্রাফিক পুলিশের হাতে ধরা পড়ে জরিমানা হয় সৌম্যবাবুর । তখনই তার সম্বিত ফেরে বাইক চালানোর সময় হেলমেট পড়ার প্রয়োজনীয়তার ব্যাপারে । তাই নিজে সচেতন হয়ে সকলকে সচেতন করতে নিজের বিয়ের নিমন্ত্রণপত্রে ‘সেফ ড্রাইভ, সেভ লাইফ’ স্লোগান লিখে প্রচার করেন সৌম্যবাবু ।

তার এই উদ্যোগের জেরে বীরভূম জেলা পুলিশ তাকে একজোড়া হেলমেট উপহার দেয়। সিউড়ির ওসি, ট্রাফিক সুমন প্রামাণিক এই ব্যাপারে উদ্যোগী হন বলে সূত্রের খবর। তার হাতে এই অভিনব উপহার পেয়ে বেজায় খুশি এই নবদম্পতি ।

গত ১৫ই আগষ্ট সিউড়ির সোনাতোড় পাড়ার বড় কালিবাড়ি এলাকার ওষুধ ব্যবসায়ী সৌম্য শঙ্কর রায়ের সাথে বিয়ে হয় উওরপাড়ার সায়ন্তী রায়ের।সিউড়িতে জাতীয় সড়কের ধারে একটি লজে শনিবার রাত বৌভাতের আয়োজন করা হয়েছিল।

নববিবাহিতা পাত্রী সায়ন্তী রায় বলেন- “আজ বৌভাতের দিন এমন চমক আছে জানতাম না।নতুন ধরনের উপহার পেয়ে খুব ভাল লাগছে।সবার সেফটির জন্য হেলমেট পড়া উচিত” ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here