বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস,অস্বীকার করে পাল্টা হুমকি ছাত্রীর পরিবারকে

0

Last Updated on

রাইজিং বেঙ্গল ডেস্ক : বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের আরো একটি ঘটনা ঘটলো উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থানার অন্তর্গত কালু বস্তি এলাকায় । এক কলেজ ছাত্রীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার সহবাসের অভিযোগ উঠলো এক যুবকের বিরুদ্ধে। ওই কলেজ ছাত্রীর অভিযোগ, গত দুই তিন মাস ধরে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে মাসুম রেজা নামে অভিেযুক্ত ওই যুবক একাধিক বার সহবাস করে ওই যুবতীর সঙ্গে । প্রথমে বিয়ের কথা বললেও তাকে চাপ দেওয়াতে পরে বিয়ের করার কথা বললেই ওই যুবক তা অস্বীকার করে।

আরও পড়ুন: বিশ্বভারতী ক্যাম্পাসেই উদ্ধার যুবক যুবতীর মৃতদেহ,নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন https://risingbengal.in/jela/vishwabharati-campusei-udhdhar-yubok-yubotij-mritodehouthche-nirapotta-niye-prosno/

এই মর্মে ১৯.০৮.২০১৯ তারিখে ইসলামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করে ওই যুবতী । থানায় অভিযোগ করার পরে মাসুম রেজার পরিবার থেকে কাইনাতকে হুমকি দেওয়া শুরু হয় বলে তার অভিযোগ । এ বিষয়ে পুলিশকে জানানো হলেও কোনোরূপ সাহায্য মেলেনি পুলিশের পক্ষ থেকে । পুলিশের কাছে কোনো সুরাহা না মেলায় ওই যুবতী প্রথমে সাংবাদিকদের দ্বারস্থ হয় এবং পরে ইসলামপুরের বিধায়ক আব্দুল করিম চৌধুরীর সঙ্গে দেখা করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here