পুলিশকে টাকা দিয়ে দিনে দুপুরে মাটি চুরির অভিযোগ মাফিয়াদের বিরুদ্ধে,চুপ জেলা পরিষদের আধিকারিক

0
Allegations of mafia stealing land by giving money to the police

Last Updated on

রাজ্যের প্রশাসনিক কর্তাদের কী ক্ষমতা লোপ পেয়েছে। একথা মনে হতেই পারে রাজ্যবাসীর এই ঘটনার কথা জানার পর। চোখের সামনে মাটি কাটতে বিঘের পর বিঘে জমিতে জেসিবি চালাচ্ছে মাটি মাফিয়ারা। আর সব জেনে শুনে জেলা পরিষদের ভূমি কর্মাধ্যক্ষ পদক্ষেপ করতে হবে বলে পাশ কাটাচ্ছেন। সাংবাদিকদের এক অদ্ভুত অভিজ্ঞতা মালদহের হবিবপুরের এই খবর করতে গিয়ে। সেখানে দিনের আলোতে লকডাউনের সুযোগ নিয়ে সক্রিয় ল্যান্ড মাফিয়ারা ।

আরো পড়ুন :মালদায় নতুন করে আরো দশ করোনা আক্রান্তের হদিশ

সরকারি কর ফাঁকি দিয়ে প্রকাশ্যে কেটে নিয়ে যাওয়া হচ্ছে মাটি। কোন দ্বিধা নেই বলতে। পুলিশকে মাসোহারা দিয়েই চলছে এই কারবার। এই ল্যান্ড মাফিয়ারা প্রকাশ্যেই স্বীকার করছে তারা পুলিশকে এর জন্য টাকা দেন। তাই আর সরকারের ঘরে কর দেওয়ার কোন প্রশ্ন নেই। কিন্তু প্রশ্ন হচ্ছে মাফিয়াদের মত সরকারি কর ফাঁকি দেওয়ার কথা জানার পরেও ওই দফতরের আধিকারিক চুপ করে বসে আছেন কীভাবে? মালদা জেলা পরিষদের ভূমি কর্মাধ্যক্ষ পিংকি সরকার ঘটনার সত্যতা স্বীকার করে নিয়েছেন ।

আরো পড়ুন :বচসা থেকে হামলার অভিযোগ বিজেপি নেতার দোকানের উপর,হতাশাই কারণ বলছেন স্থানীয় মানুষ

তিনি বলেন এইসব বরদাস্ত করা হবে না। প্রশাসনকে বলব যথাযোগ্য আইনি ব্যবস্থা নিতে। সাংবাদিকদের সামনে একথা বললেও সত্যি কি নেবেন তিনি? এতদিন সব জেনে কেন তার উর্ধ্বতনকে কিছু জানান নি পিঙ্কি দেবী? প্রশ্ন আছে অনেক, চুপ প্রশাসন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here