অভিনব কায়দায় বিক্ষোভ প্রদর্শন শতাধিক মহিলার !

0
Jamuria women agitation

Last Updated on

রাইজিং বেঙ্গল ডেস্ক ৮ই সেপ্টেম্বর ২০১৯ : দিনের পর দিন মিথ্যা প্রতিশ্রুতিতে বাঁধ ভাঙ্গলো ধৈর্য্যের। জামুড়িয়ার 5 নম্বর ওয়ার্ডের এবিপিটি এলাকার শতাধিক মহিলা এক অভিনব পদ্ধতিতে বিক্ষোভ প্রদর্শন করলেন। স্থানীয় কাউন্সিলর রামচন্দ্র নুনিয়ার বাড়ি ঘেরাও করে তাকে নিজেদের এলাকায় নিয়ে এসে সমস্যার গুরুত্ব জানান তারা এই কর্মসূচিতে সামিল ছিল অধিকারী পাড়া,বাদ্যকর পাড়া এবং রুইদাস পাড়ার মহিলারা। দীর্ঘদিন ধরে সমস্যার অভিযোগ জানিয়েও কোনো সুরাহা হয়নি বলে স্থানীয় বাসিন্দাদের দাবি।

আরও পড়ুন:
https://risingbengal.in/mysterious-death-in-purba-bardhaman/

বিগত বেশ কয়েক বছর ধরে জল এবং নিকাশি ব্যবস্থার সমস্যায় ভুগছেন তারা। কাউন্সিলরকে বহুবার জানানো সত্ত্বেও তিনি কোনো ব্যবস্থা নেননি ! এই এলাকাতে গত 23 শে জানুয়ারী এক অনুষ্ঠানে আসেন মেয়র জিতেন্দ্র তিওয়ারি তাকে এলাকার সমস্যার কথা বিস্তারে বলা হয়। তিনি প্রতিশ্রুতি দেন খুব শীঘ্রই সমস্যার সমাধান করা হবে কিন্তু এখনো পর্যন্ত এই নিরিখে কোন কাজই এগোয়নি ২০১৯ এর লোকসভা নির্বাচনের সময় তৃণমূলের পক্ষে ভোট প্রচারে এসে জামুরিয়া বোরো ১ নম্বর চেয়ারম্যান শেখ সান্দার সমস্ত সমস্যার দ্রুত সমাধান করা হবে এই মর্মে প্রতিশ্রুতি দেন। কিন্তু এতগুলো দিন অতিবাহিত হয়ে যাওয়ার পরেও কাজ একবিন্দুও এগোয়নি।

আরও পড়ুন:
https://risingbengal.in/howrah-hospital-theke-palanor-chesta-asamir/

শেখ শানদার আরো বলেন জয় পরাজয় যাই হোক ওই এলাকার উন্নয়নে তা কোনো প্রভাব ফেলবে না। কিন্তু জুরি জুরি প্রতিশ্রুতিই শুধু পেয়েছেন বাসিন্দারা কোন সমাধান পাননি।বিক্ষোভকারীদের মধ্যে সোনালী বাদ্যকর কল্যাণী রুইদাস বলেন, এতদিন ধরে জল আর ড্রেনের সমস্যা চলছে কিন্তু কোনো সমাধান পাইনি আমরা। এ বিষয়ে স্থানীয় কাউন্সিলর রামচন্দ্র নুনীয়া বলেন, সমস্যার ব্যাপারে আরও একবার মেয়রকে জানানো হয়েছে এখনো পর্যন্ত কোনো কাজ হয়নি কেন তা নিয়ে আলোচনা করবেন তারা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here