অন্য এক হিলারির গল্প

0

Last Updated on

এই হিলারির বাস ওয়াশিংটন ডি.সি.বা নিউ ইউর্কের তাবড় জায়গাতে নয়। এই হিলারি দুঁদে আইনজীবী বা মার্কিন যুক্তরাষ্ট্রের’ফার্স্ট লেডি’ও নন। তবে এই হিলারি কে?
মার্কিন যুক্তরাষ্ট্রের টেনেসি প্রদেশের মাত্র ২৫ বছর বয়সী এই সঙ্গীত শিল্পী হিলারি ক্লুগ সাম্প্রতিক কালের অন্যতম সেরা জনপ্রিয় সোশাল মিডিয়া সেনসেশন। নাহ! তবে কোনো চটকদার কিছু করে কদিনে প্রচুর লাইক,কমেন্ট হাতিয়ে ফের হাওয়া হয়ে যাওয়া কেউ নন। ইংরেজি সাহিত্যে স্নাতক হিলারি রীতিমত ইন্সট্রুমেন্টাল মিউজিকে প্রশিক্ষণপ্রাপ্ত এবং দুর্দান্ত প্রতিভাবান,যিনি কিনা ফিডল(ভায়োলিন)বাজাতে বাজাতেই একই সঙ্গে নাচও চালিয়ে যেতে পারেন| মার্কিন যুক্তরাষ্ট্রের প্রখ্যাত ভায়োলিন বাদক জিম উডের কথাতেই, “There are good fiddle players and there are good dancers,but I don’t know anybody in the United States who dances as well as she plays or plays as well as she dances.”

টেনেসি প্রদেশের রাজধানী ন্যাশভিলের ব্রডওয়ে দিয়ে হাঁটলে হয়তো আপনিও কখনও দেখতে পেয়ে যাবেন হিলারি স্ট্রিটের পারফরমেন্স| কাউবুট(হিলারির ভাষায় তার ডানসিং বুট)পরিহিতা এক সুন্দরী,তন্বী,বছর ২৫-এর যুবতী ভায়োলিনের সুরে সুরে একটি কাঠের বোর্ডের উপর নেচে চলেছেন। হ্যাঁ,উনিই বিস্ময় যুবতী হিলারি।
সোশাল মিডিয়ায় ভীষণ জনপ্রিয় হিলারির প্রথম অ্যালবাম বের হয় ২০১৮ এর মাঝামাঝি| তারপরই ভীষণ জনপ্রিয় হওয়া হিলারি ইউরোপ সফর করেছেন সাম্প্রতিক কালে। ভায়োলিন ছাড়াও একাধিক বাদ্যযন্ত্র বাজাতে দক্ষ হিলারির পরবর্তী কাজ চলতি বছরেই একটি সিনেমাতেও দেখা যাবে বলে খবর|

শিবাজী প্রতিম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here