সপ্তমীর দুপুর থেকে নিখোঁজ হাওড়ার এক নাবালিকা; এখনও মেলেনি খোঁজ

0
minor girl abduction at howrah

Last Updated on

রাইজিং বেঙ্গল ডেস্ক ; ৯ই অক্টোবর ২০১৯ : উৎসবের আনন্দে মাতোয়ারা শহর এরই মধ্যে হাওড়ায় ঘটে গেলো এক অঘটন। ৫ই অক্টোবর শনিবার অর্থাৎ সপ্তমীর দিন দুপুর থেকে লিলুয়ার চকপাড়ার এক নাবালিকাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। ওই নাবালিকাকে অপহরণের অভিযোগ উঠেছে প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। অপহৃত নাবালিকার বাবা গৌতম করের অভিযোগ, তাঁর মেয়েকে বাপি মাইতি নামে প্রতিবেশী এক যুবক অপহরণ করে নিয়ে গিয়েছে।

আরও পড়ুন :তান্ত্রিক সেজে জালিয়াতির অপরাধে ধৃত দুই বাংলাদেশি নাগরিক,ইসমাইল হোসেন এবং মহম্মদ বকুল খন্দকার

ওই নাবালিকা গত শনিবার সপ্তমীর দুপুর থেকে নিখোঁজ। ওইদিন দুপুর ১টা নাগাদ বাপি নামের প্রতিবেশী ঐ যুবক ঠাকুর দেখার নাম করে নাবালিকাকে ডেকে নিয়ে যায়। ষষ্ঠ শ্রেণির ছাত্রীটি প্রতিবেশী যুবকের কথা শুনে বাড়ি থেকে বেরিয়ে যায়। তারপর আর বাড়ি ফেরেনি সে। নাবালিকার বাবার অভিযোগ বাড়ি থেকে ডেকে অপহরণ করে নিয়ে চলে যায় বাপি। শনিবার রাতেই গৌতমবাবু লিলুয়া থানায় মেয়েকে অপহরণের অভিযোগ দায়ের করেন। গৌতমবাবু আরো জানান, ওই যুবক তাঁর বাড়ির কাছেই একটি গেঞ্জির কারখানার কর্মী। গত বেশ কয়েকমাস ধরেই ওই যুবক তাঁর মেয়েকে উত্ত্যক্ত করত বলে অভিযোগ করেন গৌতমবাবু।

আরও পড়ুন :শাসকের শিক্ষক নেতার বিরুদ্ধে সাময়িক বরখাস্তের নির্দেশ তুলল কোন অদৃশ্য হাত ‍

মাসখানেক আগেই এ ব্যাপারে লিলুয়া থানায় তিনি অভিযোগও দায়ের করেছিলেন। তাঁর অভিযোগের ভিত্তিতে , পুলিশ ওই যুবককে সেইসময় জিজ্ঞাসাবাদও করেছিল। তারপর থেকেই ওই যুবক কাজে আসা বন্ধ করে দিয়েছিল।তারপর ফের কিছুদিন আগে কাজে যোগ দেয় সে। তারপর আবারও তাঁর মেয়েকে উত্ত্যক্ত করতে শুরু করে। পূর্ব মেদিনীপুরের বাসিন্দা ওই যুবক তাঁর মেয়েকে অপহরণ করেছে বলে অভিযোগ করেন নাবালিকার বাবা। ঘটনার তদন্ত শুরু করেছে লিলুয়া থানার পুলিশ। পাশাপাশি ওই যুবক যে গেঞ্জির কারখানায় কাজ করতো তার মালিকের বিরুদ্ধেও থানায় অভিযোগ দায়ের হয়েছে। নিখোঁজ নাবালিকার কোনও খোঁজ, এখনো পর্যন্ত মেলেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here