উত্তরপ্রদেশের মন্দিরে উদ্ধার হলো পুরোহিত ও তাঁর ছেলের শবদেহ, তদন্তে পুলিশ

0
Bodies of priest and his son were recovered from a temple at UP

Last Updated on

উত্তরপ্রদেশের সম্ভল জেলায় পুরোহিত এবং তাঁর ছেলেকে শবদেহ উদ্ধারের ঘটনা সামনে এসেছে । শুক্রবার সকালে মন্দিরের মধ্যেই দুজনের লাশ পাওয়ার পরে চাঞ্চল্য এলাকাজুড়ে। ঘটনাস্থলে পৌঁছে পুলিশ উভয়ের মৃতদেহ হেফাজতে নিয়ে তদন্ত শুরু করেছে। ঘটনাটি সম্ভল জেলার নখাসা থানা এলাকার রসুলপুর সরাই গ্রামের। শুক্রবার সকালে শিব মন্দিরে পুরোহিত ও তাঁর ছেলের লাশ পাওয়া গেছে। দুজনেরই গলায় দাগ ছিলো ।

আরো পড়ুন :ইসলামপুরে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যাওয়া গাড়ি থেকে বেরিয়ে এলো গাঁজার প্যাকেট, তদন্তে প্রশাসন

পুলিশ ঘটনাটিকে আত্মহত্যা বিবেচনা করে তদন্ত করছে । এর পাশাপাশি ঘটনার সঙ্গে সম্পর্কিত অন্যান্য দিকগুলিও খতিয়ে দেখা হচ্ছে। পুরোহিতের নাম অমর সিংহ (৬০)। ছেলের নাম জয়বীর (২১)। পুলিশ উভয়ের মরদেহ পোস্টমর্টেমের জন্য প্রেরণ করেছে। এর আগে ২৭ শে এপ্রিল গভীর রাতে বুলন্দশহরের অনুপশহর কোতয়ালীতে দুই সাধু নিহত হন ।

আরো পড়ুন :হায়দরাবাদ থেকে আন্তর্জাতিক মানব পাচারকারী দলের চাঁই আবদুল সালামকে গ্রেফতার করলো এনআইএ

মন্দির চত্বরে ঘুমন্ত দুই সাধুর উপর ধারালো অস্ত্র ব্যবহার করে এই ঘটনাটি ঘটানো হয়। ঘটনার পরে স্থানীয় মানুষ অভিযুক্তকে ধরে পুলিশে সোপর্দ করে। দুজন সন্ন্যাসী শিব মন্দিরের পূজা অর্চনা ও পুরোহিতের কাজ করতেন। উভয় সাধুকে মন্দির চত্বরে নৃশংসভাবে হত্যা করা হয়। মন্দিরে, সাধুদের রক্তাক্ত মৃতদেহ পাওয়া যায়। পুলিশ এই মামলায় একজন মাদকাসক্ত ব্যক্তিকে গ্রেফতার করে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here