লণ্ডন-প্রবাসী মহিলার ফ্ল্যাট হাতিয়ে নেওয়ারঅভিযোগ প্রাক্তন ভারতীয় পেসার মনোজ প্রভাকরের বিরুদ্ধে

0

Last Updated on

ভারতীয় আন্তর্জাতিক দলের প্রাক্তন ক্রিকেটার মনোজ প্রভাকরের বিরুদ্ধে জালিয়াতি এবং জিনিসপত্র চুরির মত বিস্ফোরক অভিযোগ আনলেন লণ্ডণ নিবাসী এক মহিলা। নয়া দিল্লীর মালবিয় নগর থানায় তিনি মনোজ, তার পরিবারের অন্য সদস্য এবং দুজন সহযোগীর বিরুদ্ধে অভিযোগ জানান বলে জানা গেছে । দিল্লী পুলিশের দক্ষিণ জেলা ডিসিপি অতুল কুমার ঠাকুর জানিয়েছেন, মালবিয় নগরের সর্বপ্রিয় বিহারের ‘দুসরি মঞ্জিল’ নিবাসী ঐ মহিলা আদপে লণ্ডন প্রবাসী। মনোজের বিরুদ্ধে তাঁর অভিযোজ ‘প্রথম মঞ্জিল’ নিবাসী মনোজ ও তার কয়েকজন বন্ধু মিলে ভূয়ো কাগজপত্র জোগাড় করে ঐ মহিলার ফ্ল্যাটটিকে তাদের বলে দাবী করেন এবং তার ফ্ল্যটের তালা ভেঙে জিনিসপত্র সরিয়ে দেন। এখন মনোজের এক বন্ধু ঐ ফ্ল্যাটে বেআইনিভাবে বসবাস করছেন বলেও তিনি পুলিশকে জানান। পুলিশ অবশ্য এখনো কোনো গ্রেফতার করেনি বলে সূত্রের খবর। মনোজের একজন বন্ধুর নাম সঞ্জীব গোয়েল। তার নামে পূর্বেও ঐ মহিলা অভিযোগ জানিয়েছিলেন বলে খবর। ফের তিনি বাকিদের সহ তার নামে দক্ষিণ জেলা পুলিশের ঐ আধিকারীকের কাছে অভিযোগ জানিয়েছেন বলে জানা গেছে। গত সেপ্টেম্বের লণ্ডণ প্রবাসী ঐ মহিলা দিল্লী এলে তাকে তার নিজের ঘরেই ঢুকতে দেওয়া হয়নি বলে সূত্রের খবর। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে মনোজ গোয়েল আসলে একজন জমিবাড়ির ব্যাবসায়ী। তিনিই প্রভাকরকে নকল কাগজপত্র তৈরিতে সহায়তা করেছেন।

বিতর্ক সব সময় পিছু নিয়েছে প্রাক্তন ভারতীয় ক্রিকেটের ওপেনিং পেসার মনোজ প্রভাকরের জীবনে | কখনও নাম জড়িয়েছে গড়াপেটার সঙ্গে কখনও বা অপরাধ জগতের সঙ্গে | এবার আবার নতুন এক বিতর্ক ভারতের আন্তর্জাতিক দলের প্রাক্তন ক্রিকেটার মনোজ প্রভাকরের বিরুদ্ধে| জালিয়াতি এবং জিনিসপত্র চুরির মত বিস্ফোরক অভিযোগ আনলেন লণ্ডণ নিবাসী এক মহিলা । নয়া দিল্লির মালবিয় নগর থানায় তিনি মনোজ, তাঁর পরিবারের অন্য সদস্য এবং দুজন সহযোগীর বিরুদ্ধে অভিযোগ জানান বলে জানা গেছে ।

আরও পড়ুন: পাপারাতজির রোষে বলি পরিচালক অনুরাগ কাশ্যপ https://risingbengal.in/bitorko/paparazzir-roshe-anurag-kashyap/

দিল্লি পুলিশের দক্ষিণ জেলা ডিসিপি অতুল কুমার ঠাকুর জানিয়েছেন, মালবিয় নগরের সর্বপ্রিয় বিহারের ‘দুসরি মঞ্জিল’ নিবাসী ঐ মহিলা আদপে লণ্ডন প্রবাসী । মনোজের বিরুদ্ধে তাঁর অভিযোগ ‘প্রথম মঞ্জিল’ নিবাসী মনোজ ও তার কয়েকজন বন্ধু মিলে ভুয়ো কাগজপত্র জোগাড় করে ঐ মহিলার ফ্ল্যাটটিকে তাদের বলে দাবী করেন এবং তার ফ্ল্যটের তালা ভেঙে জিনিসপত্র সরিয়ে দেন । এখন মনোজের এক বন্ধু ঐ ফ্ল্যাটে বেআইনিভাবে বসবাস করছেন বলেও তিনি পুলিশকে জানান ।

অভিযোগ শুনে এফআইআর করলেও দিল্লি পুলিশ অবশ্য এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অপরাধে এখনও কাউকে গ্রেফতার করেনি বলে সূত্রের খবর । মনোজের সেই বন্ধু নাম সঞ্জীব গোয়েলের নামে পূর্বেও ঐ মহিলা অভিযোগ জানিয়েছিলেন বলে খবর । আবারও তিনি সঞ্জীব গোয়েল মনোজ প্রভাকর সহ তিন জনের নামে দক্ষিণ জেলা পুলিশের আধিকারিকের কাছে অভিযোগ জানিয়েছেন বলে জানা গেছে । গত সেপ্টেম্বের লণ্ডণ প্রবাসী ঐ মহিলা দিল্লি এলে তাঁকে তাঁর ফ্ল্যাটে ঢুকতে বাধা দেওয়া হয় বলে তিনি ‌অভিযেগ করেছিলেন । প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে মনোজ গোয়েল আসলে একজন জমি-বাড়ির ব্যাবসায়ী । তিনিই প্রভাকরকে নকল কাগজপত্র তৈরিতে সহায়তা করেছেন বলে পুলিশের অনুমান ।

আরও পড়ুন: কাশ্মীর প্রসঙ্গে ভারতকে কাঠগোড়ায় দাঁড় করানো পাক বক্সার আমির খানের সঙ্গে ছবি পোস্ট করে বিতর্কে দীপিকা-রণবীর https://risingbengal.in/bitorko/bitore-ranveer-deepika/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here