বক্স অফিস মাতাতে এবার রামমন্দিরের ছয়শো বছরের ইতিহাসকে পর্দায় আনতে চলেছেন কঙ্গনা রানাউত

0
Kangana Ranaut Going to bring Ram Mandir history to screen

Last Updated on

রামমন্দির নিয়ে সুপ্রিম কোর্টের রায়ের ভিত্তিতেই তার নির্মাণ কাজ চালু হতে চলেছে আগামী শনিবার। তার আগে ৫ই আগস্ট অযোধ্যায় তার ভূমিপুজোও হয়ে গেল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে। সেখানে উপস্থিত ছিলেন সংঘ পরিবারের তাবড় নেতৃবৃন্দ। আর ঠিক এইসময় রামমন্দির নিয়ে চমক দিলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। কঙ্গনার পরিচালনায় রামমন্দিরের প্রায় ৬০০ বছরের ইতিহাস নিয়ে এবার বক্স অফিস মাতাতে আসছে ‘অপরাজিতা অযোধ্যা’ ।

আরো পড়ুন :আত্মহত্যা করলেন সুশান্ত সিং রাজপুত, পুলিশ রিপোর্ট মোতাবেক ছিলেন ডিপ্রেশনে

আর তা নিয়েই টিনসেল টাউন এখন সরগরম বলে খবর। সূত্রের খবর, উক্ত ছবিটির নাম হতে চলেছে ‘অপরাজিতা অযোধ্যা’। এর চিত্রনাট্য লিখছেন বাহুবলী খ্যাত দক্ষিনি চিত্রনাট্যকার কে ভি বিজয়েন্দ্র । ছবিটি কবে মুক্তি পাবে তা অবশ্য এখনও জানা যায়নি । তবে খুব শিগগির যে আসতে চলেছে তা আর বলার অপেক্ষা রাখেনা। সম্প্রতি একাধিক বিষয় নিয়ে মোদী সরকারের পাশে দাঁড়িয়েছিলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা । তা নিয়ে বিতর্কও কম হয়নি ।

আরো পড়ুন :স্বরার অ্যাডাল্ট ওয়েব সিরিজের কম রেটিং এর কারণ কি নেটিজেনদের দ্বারাপ্রাপ্ত দেশবিরোধী তকমা

তবে রামমন্দিরের ইস্যু নিয়ে যে উন্মাদনার মাত্রা অন্যরকম তা বলাই বাহুল্য । কঙ্গনার মতে, রামমন্দির তার কাছে শুধুই একটা মন্দির নয়, একটা আবেগের নাম । তিনি আরও বলেন রামমন্দিরের প্রায় ৬০০ বছরের ইতিহাস তার কাছে খুবই তাৎপর্যপূর্ণ এবং এটা সেই গৌরবশালী ইতিহাসের সূচক যা পূর্বে ছিল। তিনি বলেন যে তিনি একদমই সময় নষ্ট না করে যেভাবে আমরা ভাবি বা এতকাল ভেবে এসেছি তার মধ্যে একটা সুস্পষ্ট পরিবর্তন আনতে চান ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here