ডিজনির ছবিতে শাহরুখ-আরিয়ানের পর এবার ফ্রোজেন-২ তে এলসা-আনার নেপথ্যে পরিণীতা-প্রিয়াঙ্কা

0

Last Updated on

দ্য লায়ন কিং ছবিতে, শাহরুখ খান এবং তাঁর পুত্র আর্যান খান, দ্য ম্যালিফিসেন্ট – মিস্ট্রেস অফ ইভিলে ঐশ্বর্য্য রাই এর পরে ডিজনি তার পরবর্তী ফ্রোজেন ২ সিনেমাতে আনছে নয়া চমক । ডিজনি দুই বোনের গল্প নিয়ে এই ছবির প্রধান চরিত্রে ডাবিং করার জন্য চোপড়া সিস্টার্সের নাম চূড়ান্ত করেছে। পরের মাসে মুক্তি পেতে চলা এই অ্যানিমেশন ছবিতে মূল চরিত্রে ডাবিং করবেন বিখ্যাত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও পরিণীতি চোপড়া ।

আরও পড়ুন: সলমনের সঙ্গে দীপিকার কেন মন কষাকষি হট টপিক টিনসেল টাউনের

প্রিয়াঙ্কা চোপড়া তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি মোশন পোস্টার শেয়ার করে এই তথ্য জানিয়েছেন । এই মোশন পোস্টারে প্রিয়াঙ্কাকে কমলা পোশাকে এবং পরিণীতিকে সাদা ও কালো পোশাকে দেখা গেছে। প্রিয়াঙ্কা ফ্রোজেন ২ ছবিতে এলসার চরিত্রে ডাবিং করবেন, আনার চরিত্রটি পরিণীতি চোপড়ার কণ্ঠ পেয়েছে ।

আরও পড়ুন: ওয়েব সিরিজে ‘বেতাল’, নেপথ্যে বলিউডের কিং খান

এই পোস্টের ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, মিমি এবং তিশা এখন এলসা এবং আনা। চোপড়া বোনেরা একসাথে আসছেন ডিজনির ফ্রোজেন ২ তে । ফ্রোজেন ২ , ২২শে নভেম্বর দেশের প্রেক্ষাগৃহগুলিতে মুক্তি পাচ্ছে । প্রসঙ্গত বেশ কয়েকবার প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন পরিণীতি। এখন শুধু ডাবিংয়ের অজুহাতে হলেও পরিণীতির বোনের সাথে কাজ করার ইচ্ছা পূরণ হয়েছে বলে মনে করা হচ্ছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here