বড়দিনে ‘সেক্সি ‘ রজ্জোর আবির্ভাব, দাবাং ৩-এর টিজার লঞ্চিংয়েই শোরগোল

0

Last Updated on

বলিউড অভিনেতা সলমন খানের পরবর্তী ছবি দাবাং ৩-এর জন্য ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন । নেট দুনিয়া ছেয়ে রয়েছে এর পোস্টার, টিজার ভিডিওতে । সোমবার নায়ক চলচ্চিত্র সম্পর্কিত একটি ছোট টিজার ও পোস্টার শেয়ার করেছেন ।
ভিডিও টিজারে সালমান অর্থাত্ চুলবুল পান্ডে আবার হাজির করাচ্ছেন সোনাক্ষী সিনহা অর্থাৎ রাজ্জো কে । ভিডিওতে চুলবুল পান্ডে কে বলতে দেখা যায় “এই আমাদের সুপার সেক্সি মিসেস রাজ্জো ।”

সঙ্গে সলমান ছবিটির একটি নতুন পোস্টারও শেয়ার করেছেন, তাতে সোনাক্ষীকে একটি বুলেটে বসে থাকতে দেখা যাচ্ছে । সানগ্লাসে তাঁর সোয়াগ দেখা যাচ্ছে। সালমান পোস্টার দিয়ে ট্যুইট করেছেন, ‘হিন্দুস্তানি সভ্যতার চাক্কি থেকে তৈরি আমাদের সুপার সেক্সি রাজ্জো ।

আরও পড়ুন: সিগারেট হাতে ছুটি কাটানোর ছবি ভাইরাল, ট্রোলড প্রিয়াঙ্কা চোপড়া জোনাস https://risingbengal.in/binodon/cigaretter-hathe-priyanka-chopra/

দাবাং ৩-এর ট্রেলারটি ২৩শে অক্টোবর মুক্তি পাবে । সলমানকে এই উপলক্ষে তৃতীয় বার চুলবুল পান্ডে অবতারে দেখা যাবে। মুম্বই ছাড়াও ট্রেলারটি চেন্নাই, বেঙ্গালুরু, হায়দরাবাদ, দিল্লি, জয়পুর, কলকাতা, আহমেদাবাদ, ইন্দোর এবং লখনউতে এক সঙ্গে লঞ্চ হবে বলে প্রযোজক সংস্থা জানিয়েছে ।

প্রতিটি শহরে ইভেন্ট চলাকালীন সালমানের ভক্তরা উপস্থিত থাকবেন । এছাড়া ভিডিও কনফারেন্সের মাধ্যমেও তারা তাদের প্রিয় তারকার সঙ্গে কথা বলতে পারবেন। ‘দাবাং ৩’ মুক্তি পেতে চলেছে ২০শে ডিসেম্বরর| শুধুই ইদই নয় ,এবার সল্লু মিঞার ছবি খ্রিস্টমাস ও ইংরেজি বর্ষপূর্তির ফেস্টিভ মুডটাকে টার্গেট করে ব্যবসা করতে চাইছে বলে মনে করছে চলচ্চিত্র সমালোচকেরা | এর উৎসব সপ্তাহের আগে সব প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ।

আরও পড়ুন: পাক পতাকা জড়িয়ে বিতর্কে ‘ড্রামা কুইন’ রাখী https://risingbengal.in/binodon/pak-pataka-joriye-bitorke-drama-queen-rakhi/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here